ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১
good-food
১০০

চমক রেখে বাংলাদেশ সফরের দল ঘোষণা ইংল্যান্ডের

লাইফ টিভি 24

প্রকাশিত: ০০:১৭ ৩ ফেব্রুয়ারি ২০২৩  

চমক রেখে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড। জস বাটলারকে অধিনায়ক করে ঘোষিত দলে রয়েছেন মঈন আলী ও জাফরা আর্চার। এছাড়া ঘোষিত দলে নতুন মুখ হিসেবে সুযোগ পেয়েছেন রেহান আহমেদ ও টম আবেল। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে চলতি মাসেই ঢাকায় আসবে ইংল্যান্ড। 

 

সাদা বলের ক্রিকেটে প্রথমবারের মতো দলে সুযোগ পেয়েছেন রেহান আহমেদ। এর আগে টেস্ট খেলার অভিজ্ঞতা রয়েছে এই ক্রিকেটারের। পাকিস্তানের বিপক্ষে গত ডিসেম্বরে অভিষেক টেস্টেই ৭ উইকেট নিয়েছিলেন তিনি। ওয়ানডে ও টি-টোয়েন্টি, দুই ফরম্যাটের স্কোয়াডেই জায়গা পেয়েছেন তিনি। এছাড়া প্রথমবারের মতো ইংল্যান্ড দলে সুযোগ পেয়েছেন টম আবেল।

 

১ মার্চ থেকে ওয়ানডে দিয়ে দুদলের সিরিজ শুরু হবে। তিনটি ম্যাচ শেষ হবে ৬ মার্চ, এরপর টি-টোয়েন্টি সিরিজ। ৯ মার্চ প্রথম ম্যাচ, ১২ মার্চ দ্বিতীয় ও ১৪ মার্চ তৃতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুদল।

 

ওয়ানডে দল

 

জস বাটলার (অধিনায়ক), টম আবেল, রেহান আহমেদ, মঈন আলী, জাফরা আর্চার, স্যাম কারান, সাকিব মাহমুদ, ডেভিড মালান, আদিল রশিদ, জেসন রয়, ফিল্ট সল্ট, রিস টপলি, জেমস ভিন্স, ক্রিস ওকস ও মার্ক উড। 

 

টি-টোয়েন্টি দল

জস বাটলার (অধিনায়ক), টম আবেল, রেহান আহমেদ, মঈন আলী, জাফরা আর্চার, স্যাম কারান, বেন ডাকেট, উইল জ্যাকস, ক্রিস জর্ডান, ডেভিড মালান, আদিল রশিদ, ফিল্ট সল্ট, রিস টপলি, ক্রিস ওকস ও মার্ক উড।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর