ঢাকা, ২৩ এপ্রিল মঙ্গলবার, ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১
good-food
২০৯

জীবনের ‘শ্রেষ্ঠ ঈদ’ কাটাচ্ছেন নাসির

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৬:৪০ ৩ মে ২০২২  

দেখতে দেখতে শেষ হয়েছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) এবারের আসর। সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহের মাধ্যমে চ্যাম্পিয়ন হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। বর্তমানে জাতীয় দলের ম্যাচ ছাড়া ঘরোয়া ক্রিকেটে আর কোনও টুর্নামেন্টে নেই। তাই মাঠে ব্যস্ততা নেই ক্রিকেটার নাসির হোসেনের। 

 

এই সুযোগে একটু ভিন্নভাবেই ঈদ কাটাচ্ছে জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার। স্ত্রী আর সন্তানকে নিয়ে চলে গেছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। সেখানেই কাটছে ঈদের ছুটি। ছেলের সঙ্গে প্রথম ঈদ বলে কথা। মুখে হাসি লেগেই আছে নাসির হোসেনের। ভক্তদের সঙ্গে সেই আনন্দ মুহূর্ত ভাগাভাগি করে নিতেও ভুল করলেন না আলোচিত-সমালোচিত এই ক্রিকেটার।

 

নিউইয়র্কের লং আইল্যান্ডে থেকে নিজের অফিসিয়াল ভেরিফাইড পেজে ইংরেজি ক্যাপশনে যা লিখলেন তার বাংলা অনুবাদ অনেকটা এমন, ‘আমার জীবনের শ্রেষ্ঠ ঈদ। আমি আশীর্বাদপুষ্ট, আলহামদুলিল্লাহ...ঈদ মোবারক।’

 

ভক্তরাও কমেন্টসে ঈদ শুভেচ্ছা জানাচ্ছেন নাসির-তামিমা দম্পতিকে। এদিকে সতীর্থ ক্রিকেটার এনামুল হক বিজয় নাসিরের পোস্টের কমেন্টে লিখেছেন,‘মাশাআল্লাহ মাশাআল্লাহ, আল্লাহ তোমার পরিবারকে সুস্থ-শান্তিতে রাখুক ভাই। ’আরেক তারকা ক্রিকেটার রুবেল হোসেন শুভেচ্ছা জানিয়ে লিখলেন, ‘কংগ্রাচুলেশন ব্রাদার, তোমার নতুন জীবন আরো সুন্দর হোক।’ 

 

গত ৮ এপ্রিলে বাবা হয়েছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক এই তারকা। স্ত্রী তামিমা সুলতানা তাম্মীর কোলে এসেছে এক পুত্র সন্তান। ছেলের নাম- মানাফ। গত বছর ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে তামিমাকে বিয়ে করে ঘরে তুলেন নাসির। সুখেই দিন কাটছে তাদের!

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর