ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১
good-food
৬৪

টুর্নামেন্ট সেরা পুরস্কার পেলেন তামিম ইকবাল

লাইফ টিভি 24

প্রকাশিত: ১১:১১ ২ মার্চ ২০২৪  

জাতীয় দলে ভবিষ্যৎ নিয়ে মাঠের বাইরের প্রসঙ্গে বেশ আলোচিত ছিলেন তামিম ইকবাল। তবে মাঠের লড়াই শুরুর পর সেগুলোর ছাপ নিজের ব্যাটে পড়তে দেননি অভিজ্ঞ ওপেনার।  মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে রেকর্ড চারবার ও বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৬ উইকেটে গুড়িয়ে ফরচুন বরিশালকে শিরোপা জেতানোর পাশাপাশি আসরজুড়ে দায়িত্বশীল ব্যাটিংয়ের জন্য তামিম পেলেন টুর্নামেন্ট সেরা ক্রিকেটারের স্বীকৃতি।

 

বিপিএলে বরিশালের কোনো ফ্র্যাঞ্চাইজির প্রথম শিরোপা জয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তামিম। ফরচুন বরিশালের জার্সিতে তিনি আসরের সর্বোচ্চ ৪৯১ রান করেছেন। বিপিএলের প্রথম আসর থেকে নিয়মিত খেলেও দলীয় সাফল্যের ঝুলি শূন্য ছিল মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদের। আগে দুবার ফাইনালে নেমেও হতাশার আগুনে পুড়তে হয়েছিল বাংলাদেশের দুই অভিজ্ঞ তারকাকে।

 

তৃতীয় দফায় এসে ফরচুন বরিশালের হয়ে এবার একসঙ্গে আক্ষেপ ঘুচিয়ে কাক্সিক্ষত শিরোপার স্বাদ নিলেন তারা। বিপিএলে এটি বরিশাল ফ্র্যাঞ্চাইজির প্রথম শিরোপা। আগের তিনটি ফাইনালে হারের ক্ষত সামলে তারা যেমন এবার সবশেষ বাধা ডিঙাতে পারল, তেমনি মুশফিক আর মাহমুদউল্লাহ পেলেন শিরোপার ছোঁয়া।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর