ঢাকা, ১৮ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১
good-food
২৩৭

পাঁচ সিটিতে নৌকার মনোনয়ন ফরম বিতরণ

লাইফ টিভি 24

প্রকাশিত: ২২:৩৮ ৯ এপ্রিল ২০২৩  

গাজীপুর, খুলনা, বরিশাল, রাজশাহী ও সিলেট— এই পাঁচ সিটি করপোরেশন নির্বাচনের জন্য নৌকার মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেওয়া শুরু করেছে আওয়ামী লীগ।

 

রাজধানীর ধানমন্ডিতে রবিবার সকালে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে  দলের উপদফতর সম্পাদক সায়েম খান এ কার্যক্রম শুরু করেন।

 

উল্লেখযোগ্য প্রার্থীদের মধ্যে খুলনা সিটি করপোরেশনের বর্তমান মেয়র তালুকদার আব্দুল খালেকের পক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

 

এছাড়া বরিশাল সিটি করপোরেশনের প্রার্থী হিসেবে মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসীমউদ্দীন, গাজীপুর সিটি করপোরেশনসহ বরিশালের কয়েকজন প্রার্থীর পক্ষে অন্যরা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

 

দলীয় সূত্রে জানা গেছে, মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম চলবে আগামী বুধবার (১২ এপ্রিল) পর্যন্ত। প্রতিদিন বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ কার্যক্রম চলবে।

 

এছাড়া ৩টি উপজেলা পরিষদ ও ৫টি পৌরসভা নির্বাচনেরও মনোনয়ন ফরম বিক্রি চলছে। দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন মনোনয়নপ্রত্যাশীরা।


গত ৩ এপ্রিল এই পাঁচ সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী, গাজীপুর সিটিতে ২৫ মে, খুলনা ও বরিশাল সিটিতে ১২ জুন এবং সিলেট ও রাজশাহী সিটিতে ২১ জুন ভোটগ্রহণ হবে।

ভোটের সব খবর বিভাগের পাঠকপ্রিয় খবর