ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১
good-food
১১৬

পায়ের চোট সারাতে গিয়ে আরও অসুস্থ নেইমার

লাইফ টিভি 24

প্রকাশিত: ২২:১১ ২৯ নভেম্বর ২০২২  

বিশ্বকাপের পরের রাউন্ড নিশ্চিত হয়ে গেছে ব্রাজিলের। এক ম্যাচ বাকি থাকতেই শেষ ষোলোয় পৌঁছে গেছে তারা। কিন্তু এর মধ্যেই এক নতুন চিন্তা ব্রাজিল শিবিরে। পায়ের চোট সারানোর মাঝে আরও অসুস্থ হয়ে পড়েছেন নেইমার। তার জ্বরের কথা জানিয়েছেন সতীর্থ ভিনিসিয়াস জুনিয়র।

 

তিনি বলেছেন, নেইমারের জ্বর হয়েছে। সে হোটেলের ঘরেই আছে। আমরা প্রার্থনা করছি যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠে ও।

 

জ্বরের পাশাপাশি মাথা যন্ত্রণাও রয়েছে ব্রাজিলের ফুটবলারের। চিকিত্‍সককে সে কথা জানিয়েছেন তিনি। নেইমার কবে সুস্থ হতে পারবেন সে ব্যাপারে এখনও পর্যন্ত কিছু বলতে পারেননি চিকিত্‍সকেরা।

 

সার্বিয়ার বিরুদ্ধে খেলা চলাকালীন ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছিলেন নেইমার। ৮০ মিনিটের মাথায় তাকে তুলে নিয়েছিলেন ব্রাজিলের কোচ তিতে। পরে জানা যায়, গুরুতর চোট পেয়েছেন নেইমার। গোড়ালি ফুলে গেছে তার। চোট সারিয়ে ফেরার অনেক চেষ্টা করছেন তিনি। প্রায় সারা দিন দলের ফিজিওর সঙ্গে কাটাচ্ছেন সেলেকাও তারকা।

 

সুইজারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে দলে ছিলেন না নেইমার। দলের সঙ্গে মাঠেও আসেননি তিনি। হোটেলের ঘরে তার ফিজিওথেরাপির সেশন ছিল। তাই দলের সঙ্গে না যাওয়ার সিদ্ধান্ত নেন। হোটেলের ঘরে বসেই খেলা দেখার সিদ্ধান্ত নেন তিনি।

 

দলও কোনও আপত্তি করেনি। দলের প্রধান লক্ষ্য যত দ্রুত সম্ভব নেইমারকে সুস্থ করে তোলা। সে কারণেই চিকিত্‍সকরা দিন রাত খাটছেন। বিছানায় শুয়ে টেলিভিশনে ব্রাজিলের খেলা দেখেছেন। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও দিয়েছেন তিনি।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর