ঢাকা, ১৮ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১
good-food
৫২৭

মা‘কে নিয়ে হজে যাচ্ছেন বাবর

লাইফ টিভি 24

প্রকাশিত: ২৩:৩৩ ৩০ মে ২০২৩  

পাকিস্তানের অধিনায়ক বাবর আজম খেলাধুলার কারণে পরিবারকে তেমন একটা সময় দিতে পারেন না। তবে এবার সব ব্যস্ততার মাঝে নিজের মায়ের জন্য সময় বের করেছেন পাকিস্তানের অধিনায়ক। মা-কে নিয়ে আগামী মাসেই যাচ্ছেন হজ করতে।

 

নিজের ক্যারিয়ারকে এগিয়ে নেয়ার সঙ্গে সঙ্গে পরিবারকেও সময় দেয়া প্রয়োজন। যে পরিবারের জন্য এই ক্যারিয়ার গড়া, সে পরিবারের জন্যই এবার সময় বের করেছেন বাবর আজম। সবকিছু ঠিক থাকলে মা-কে নিয়ে আগামী মাসের দ্বিতীয় সপ্তাহে সৌদি আরবে যাচ্ছেন পবিত্র হজ পালন করতে।


এদিকে শুধু বাবর আজমই নন, পাকিস্তানের বেশকিছু ক্রিকেটারই যাচ্ছেন এবার হজ পালনে। তাদের মধ্যে রয়েছেন ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান, ফাহিম আশরাফ ও ফখর জামান। এর আগে গত মাসে উমরা পালন করে এসেছিলেন এই চার ক্রিকেটার।


পাকিস্তান অধিনায়ক বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান এখন রয়েছেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকে দেশে ফিরেই সৌদি আরবের উদ্দেশে রওনা দেবেন তারা। বাবর, রিজওয়ানরা ছাড়াও এবার পাকিস্তান থেকে ১ লাখ ৭৯ হাজার ২১০ জন পবিত্র হজ পালন করতে যাচ্ছেন।

 

পাকিস্তানের আপাতত খেলার ব্যস্ততা নেই। তাই এ সুযোগটাই কাজে লাগিয়েছেন বাবর-রিজওয়ানরা। এদিকে আসন্ন এশিয়া কাপ নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত আসেনি। অতি শিগগিরই এশিয়া কাপ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে বলে ধারণা করা হচ্ছে।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর