ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১
good-food
১০৭

মাথার ক্যাপ দিয়ে সমর্থককে অনবরত মারলেন সাকিব

লাইফ টিভি 24

প্রকাশিত: ১০:৫৫ ১০ মার্চ ২০২৩  

রাতে একটি ফ্যাশন ব্রান্ডের ফ্ল্যাগশিপ উদ্বোধনীতে থাকবেন, ফেসবুকে এক ভিডিও বার্তায় আগেই জানিয়েছিলেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। আর তাই ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ শেষ হতেই ছুটে গেছেন সেখানে। বিপত্তিটা বাধে তারপরই। 

 

একটি ভিডিওতে দেখা যায়, সাকিবকে কাছে পেয়ে ভিড় জমান ভক্ত-সমর্থকরা। তার মধ্য থেকে একজন সাকিবের মাথার ক্যাপ টেনে নেওয়ার চেষ্টা করেন। এ ঘটনায় মেজাজ ধরে রাখতে পারলেন না কিছুক্ষণ আগেই টি-টোয়েন্টি ক্রিকেটে প্রথমবারের মতো ইংল্যান্ডকে হারানো দলের নেতৃত্ব দেওয়া ক্যাপ্টেন। মাথার ক্যাপ দিয়েই অনবরত মারতে থাকলেন সেই সমর্থককে। এরপরই গাড়িতে উঠে দ্রুত স্থান ত্যাগ করতে দেখা যায় সাকিবকে। 

 

২২ গজে যেমন প্রতিপক্ষের ত্রাস, তেমনি বিজ্ঞাপনের বাজারেও তুমুল চাহিদা বিশ্বসেরা এই অলরাউন্ডারের। এছাড়া যুক্ত রয়েছেন মোবাইল কোম্পানি অপ্পোসহ নামিদামি সব ব্র্যান্ডের সঙ্গে। আর তাই বছরজুড়েই ব্যস্ত থাকতে দেখা যায় তাকে।

 

আজকের (বৃহস্পতিবার)) কথাই ধরা যাক, ইংল্যান্ডের বিপক্ষে স্মরণীয় জয়টা এসেছে কিছুক্ষণ আগেই। মাঠে আনুষ্ঠানিকতা শেষে দল যখন বিশ্রামের খোঁজে টিম হোটেলের পানে, সাকিব তখন ছুটলেন ব্র্যান্ডের শো-রুম ওপেনিংয়ে। সেখানে গিয়ে অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্ম দিলেন। 

 

ভক্ত-সমর্থকদের সঙ্গে সাকিবের সম্পর্কটা কখনোই ঠিকঠাক ছিল না। এর আগেও বেশ কয়েকবার বিতর্কিত ঘটনার জন্ম দিয়েছিলেন সাকিব। তবে ভক্ত-সমর্থকদেরও আরও সংবেদনশীল হওয়া উচিত বলে মনে করেন অনেকেই। 

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর