ঢাকা, ২৪ এপ্রিল বুধবার, ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১
good-food
৫৭০

রোববার থেকে ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ ক্রীড়া উৎসব শুরু

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৭:২৩ ১১ মে ২০২৩  

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে এবং ওয়ালটন হাই-টেক ইন্ড্রাস্টিজ-পিএলসির পৃষ্ঠপোষকতায় আগামী রোববার (১৪ মে) থেকে শুরু হচ্ছে মাসব্যাপী ‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২৩'।

 

বৃহস্পতিবার  সংবাদ সম্মেলনে ক্রীড়া উৎসবের বিস্তারিত তুলে ধরা হয়। ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমানের সঞ্চালনায় ক্রীড়া উৎসবের বিভিন্ন দিক তুলে ধরেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), সংগঠনের সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল।

 

সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের ক্রীড়া উৎসবে পুরুষ ও নারী এই দুই বিভাগের পাশাপাশি সদস্য সন্তান ও স্ত্রীদের ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন রাখা হয়েছে। বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়াকক্ষে রোববার দাবা ইভেন্টের মধ্য দিয়ে পর্দা উঠবে ক্রীড়া উৎসবের।

 

এবারের আসরে পুরুষ সদস্যদের ইভেন্টগুলোর মধ্যে রয়েছে দাবা, ক্যারাম (একক ও দ্বৈত), অকশন ব্রিজ, কল ব্রিজ (একক), অ্যাথলেটিক্স (৪০০ ও ২০০ মিটার), গোলক নিক্ষেপ, টেবিল টেনিস (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), সাঁতার, আর্চারি ও শ্যুটিং।

 

নারী সদস্যদের ইভেন্টগুলোর মধ্যে রয়েছে অ্যাথলেটিক্স, ক্যারাম (একক ও দ্বৈত), লুডু, ব্যাডমিন্টন (একক), শ্যুটিং ও সাঁতার।

 

সদস্য সন্তানদের ইভেন্ট দুটি- ১০০ ও ২০০ মিটার দৌড়। অনূর্ধ্ব-১০ বছর বয়সী ছেলে ও মেয়েরা ১০০ মিটারে এবং দশ বছরের বেশি বয়সী ছেলে ও মেয়েরা আলাদাভাবে ২০০ মিটারে প্রতিদ্বন্দ্বিতা করবে।  সদস্য স্ত্রীদের ইভেন্ট একটি- মার্বেল দৌড়।

 

এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘ডিআরইউর সঙ্গে আমাদের  দীর্ঘদিনের সম্পর্ক।  প্রেসক্লাব বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি, বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট কমিউনিটি, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ও ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সঙ্গে নিয়মিত বিভিন্ন গেমসের আয়োজন করছি। 

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর