ঢাকা, ২৩ নভেম্বর শনিবার, ২০১৯ || ৮ অগ্রাহায়ণ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
৯৫

ভারতের পাকিস্তানের হামলার চাঞ্চল্যকর তথ্য ফাঁস

প্রকাশিত: ২১:২২ ৪ সেপ্টেম্বর ২০১৯  


পাকিস্তানের জঙ্গি সংগঠন জইশ-ই-মুহাম্মদ ও লস্কর-ই-তৈবা ভারতে ভয়াবহ হামলার পরিকল্পনা করছে। বুধবার সকালে চাঞ্চল্যকর এ তথ্য ফাঁস করেছে ভারতীয় সেনাবাহিনী। তাদের হাতে অনুপ্রবেশকারী দুই লস্কর-ই-তৈবা’র জঙ্গি ধরা পড়েছে বলে দাবি করা হয়েছে। 
আটক দু’জন পাকিস্তানের বাসিন্দা বলে স্বীকার করেছে। পাশাপাশি এদের জিজ্ঞাসাবাদ করে উদ্ধার হয়েছে গুরুত্বপূর্ণ তথ্য। এদিন সকালে ভারতের সেনাবাহিনীর পক্ষ থেকে এ নিয়ে একটি চাঞ্চল্যকর ভিডিও প্রকাশ করা হয়েছে। তাতে দেখা গেছে, ওই দুই জঙ্গি অনুপ্রবেশের কথা স্বীকার করে নিয়েছেন। একইসঙ্গে কাশ্মীরে ভয়াবহ হামলার পরিকল্পনা ছিল বলেও জানিয়েছেন তারা। 
ইতিমধ্যে জম্মু-কাশ্মীর পুলিশের সঙ্গে একযোগে এক সংবাদ সম্মেলন করেছে ভারতীয় সেনাবাহিনী। সেখানে তারা জানান, লস্কর ই তৈবা’র এই দুই জঙ্গিকে ২২ ও ২৩ আগস্ট গভীর রাতে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকেই হামলার পরিকল্পনার কথা জানা যায়। কাশ্মীরে অশান্তি ছড়ানোর পেছনে রয়েছে পাকিস্তান বলেও জানানো হয়।
শ্রীনগরে কমাণ্ডার লেফটেন্যান্ট জেনারেল কেজিএস ধিঁলো এবং জম্মু-কাশ্মীর পুলিশ প্রধান মুনির খাঁ যৌথ সবাদ সম্মেলন করেন। কেজিএস ধিঁলো জানান, কাশ্মীরে অশান্তি ছড়াতে মরিয়া হয়ে উঠেছে পাকিস্তান। যত বেশি সংখ্যক পারছে অনুপ্রবেশকারী ভারতের সীমান্তে পাঠানো হচ্ছে। আটক দুই জঙ্গি খলিল আহমেদ ও মোজাম খোকা পাকিস্তানের নাগরিক। তারা সীমান্ত পেরিয়ে বারামুল্লা সেক্টরে ঢোকার চেষ্টা করে। 


এই বিভাগের আরো খবর