ঢাকা, ৩১ মে রোববার, ২০২০ || ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
good-food
৩২৪

ওসি মোয়াজ্জেম পলাতক, তাই খুঁজে পেতে সময় লাগছে

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৪:২৪ ৯ জুন ২০১৯  

ওসি মোয়াজ্জেম যতটুকু অপরাধ করেছেন সেই অপরাধের শাস্তি তাকে পেতেই হবে। নুসরাত হত্যায় কেউ ছাড় পাবে না, সে যে-ই হোক। আর যেহেতু তিনি পলাতক, তাই তাকে খুঁজে পেতে একটু সময় লাগছে। কেউেই আইনের ঊর্ধ্বে নয়।

কথাগুলো বললেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

 

রোববার সচিবালয়ে নিজ কক্ষে সাংবাদিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ের সময় স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

 

গেল ৬ এপ্রিল মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির গায়ে আগুন ধরিয়ে দেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় ১০ এপ্রিল সে মারা যায়। এ ঘটনার ১০ দিন আগে নুসরাত মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করতে সোনাগাজী থানায় যায়। ওই সময় থানার তৎকালীন ওসি মোয়াজ্জেম নুসরাতকে আপত্তিকর প্রশ্ন করে বিব্রত করেন এবং তা ভিডিও করে ছড়িয়ে দেন। ওই ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়।

পরে আদালতের নির্দেশে তার তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। পিবিআই ২৭ মে আদালতে অভিযোগপত্র জমা দিলে ওই দিনই গ্রেফতারি পরোয়ানা জারি হয়। এরপর থেকেই ওসি মোয়াজ্জেম পলাতক রয়েছেন। পরোয়ানা জারির দুই দিন পর মোয়াজ্জেম হোসেন হাইকোর্টে জামিন আবেদন করেন। আবেদনের শুনানি হওয়ার কথা ১১ জুন।

এদিকে সেই আলোচিত ওসি মোয়াজ্জেমের গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে ফেনী ও রংপুর পুলিশ প্রায় এক সপ্তা লুকোচুরি খেলেছে। অবশ্য এখন স্বীকার করছে পরোয়ানা পাবার কথা।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর