ঢাকা, ২৪ নভেম্বর মঙ্গলবার, ২০২০ || ১০ অগ্রাহায়ণ ১৪২৭
good-food
৩৯

পাকিস্তান দলে ভাঙন!

লাইফ টিভি 24

প্রকাশিত: ২১:২৯ ২১ নভেম্বর ২০২০  

নিউজিল্যান্ড সফরের আগে টেস্ট দলেরও নেতৃত্ব পেয়েছেন বাবর আজম। এ নিয়ে সব ফরম্যাটে পাকিস্তানের অধিনায়ক হলেন তিনি। এতদিন ওয়ানডে ও টি-টোয়েন্টিতে অধিনায়কত্ব করতেন এই ব্যাটিং মায়েস্ত্রো। আর লংগার ভার্সনে টিমকে লিড দিতেন আজহার আলি।

 

এরপরই চাউর হয়, পাকিস্তান টিমে অন্তর্কোন্দল সৃষ্টি হয়েছে! সিনিয়রদের মধ্যে বিভেদ দেখা দিয়েছে। দলীয় ঐক্যে ফাটল ধরছে। তবে এক ফুৎকারে সব উড়িয়ে দিয়েছেন পাক ক্যাপ্টেন বাবর। দাবি করেছেন, তার টিমে কোনো কোন্দল নেই। স্বাধীনভাবে সব সিদ্ধান্ত নিতে পারেন তিনি।

 

সদ্য লাহোরে গণমাধ্যমের মুখোমুখি হন বাবর। এসময় এক সাংবাদিক প্রশ্ন করেন, আপনি টেস্ট দলের লিডার হওয়ার পর দলে কলহের সৃষ্টি হয়েছে। এতে অনেক ক্রিকেটারই নাকি নাখোশ-অসন্তুষ্ট? সঙ্গে সঙ্গে তার সেই দাবি উড়িয়ে দেন পাক কাপ্তান।

 

বাবর বলেন, আমার দলে কোনো মনোমালিন্য নেই। জ্যেষ্ঠ খেলোয়াড়দের সহায়তায় আমি স্বাধীন নেতা হিসেবে সিদ্ধান্ত নিই। ভবিষ্যতে সেটা আরও বেশি দেখা যাবে।

 

তিনি বলেন, পাকিস্তানের এখনকার দলটি খুবই তরুণ। ড্রেসিং রুমে কোনো অনৈক্য কিংবা গ্রুপিং নেই। এই টিমের সবাই এক। প্রত্যেক খেলোয়াড় প্রত্যেককে সম্মান করে। নিজ নিজ জায়গা থেকে পারফর্ম করতে গর্ববোধ করে। বর্তমানে মেন ইন গ্রিন দলে কাউকে পেছন থেকে ধরে টানার কেউ নেই।

 

আগামী ২৩ নভেম্বর নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে ৩৫ ক্রিকেটার ও ১৫ স্টাফের পাকিস্তানের বহর। সেখানে তিনটি টি-টোয়েন্টি এবং দুটি টেস্ট খেলবে বাবর বাহিনী তথা সিনিয়র দল। আর স্বাগতিক তরুণ দলের বিপক্ষে দুটি চারদিনের ম্যাচ এবং চার থেকে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান এ দল।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর