ঢাকা, ২২ জুলাই সোমবার, ২০১৯ || ৬ শ্রাবণ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
১৮৫

প্রতীক পেলেন শেখ হাসিনা

প্রকাশিত: ১৯:৫২ ১১ ডিসেম্বর ২০১৮  

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত


জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জের তিনটি আসনে বিভিন্ন রাজনৈতিক দল ও স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। এখানকার একটি আসন থেকে দলীয় প্রতীক নৌকা পেয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১০ ডিসেম্বর) প্রতীক বরাদ্দের নির্ধারিত দিনে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার এ প্রতীক বরাদ্দ দেন। এ সময় জেলা নির্বাচন কর্মকর্তা মুন্সী ওহিদুজ্জামান  ছিলেন।

গোপালগঞ্জ-০৩ আসনে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নৌকা, বিএনপির এস এম জিলানীকে ধানের শীষ, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মো. মারুফ শেখকে হাতপাখা, স্বতন্ত্র প্রার্থী মো. উজির ফকিকে সিংহ ও মো. এনামুল হককে আপেল প্রতীক দেয়া হয়।

এছাড়া গোপালগঞ্জ-০২ আসনে আওয়ামী লীগের শেখ ফজলুল করিম সেলিমকে নৌকা, বিএনপির সিরাজুল ইসলাম সিরাজকে ধানের শীষ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর তসলিম সিকদারকে হাতপাখা প্রতীক দেয়া হয়।

গোপালগঞ্জ-০১ আসনে আওয়ামী লীগের লে. কর্নেল (অব.) মো. ফারুক খানকে নৌকা, বিএনপির এফ.ই শরফুজ্জামান জাহাঙ্গীরকে ধানের শীষ, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. মিজানুর রহমানকে হাতপাখা এবং বাসদের ইছাহাক মোল্লাকে মই প্রতীক দেয়া হয়েছে।


এই বিভাগের আরো খবর