ঢাকা, ১৮ অক্টোবর সোমবার, ২০২১ || ৩ কার্তিক ১৪২৮
good-food
৯৬৭

পিসিবির নতুন চেয়ারম্যান রমিজ

লাইফ টিভি 24

প্রকাশিত: ২১:৩৩ ২৬ আগস্ট ২০২১  

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেলেন রমিজ রাজা। বোর্ডের সদ্য সাবেক চেয়ারম্যান এহসান মানির স্থলাভিষিক্ত হলেন তিনি। গতকাল দায়িত্বের মেয়াদ শেষ হয়েছে মানির। পাকিস্তানের প্রধানমন্ত্রী ও সাবেক বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খানের চাওয়াতেই পিসিবির মসনদে বসছেন ৫৯ বছর বয়সী রমিজ। এ ব্যাপারে বোর্ডকে সবুজ সংকেত দিয়েছেন ইমরান। 

 

গত সোমবার ইমরানের সঙ্গে বৈঠক করেন রমিজ ও মানি। বৈঠক শেষে ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে রমিজ বলেন, ‘প্রধানমন্ত্রীকে আমার পরিকল্পনাগুলো জানিয়েছি। তাঁর কার্যালয় থেকে শিগগিরই চূড়ান্ত সিদ্ধান্ত আসবে।’ এই মন্তব্যের তিন দিনের মাথায় বোর্ডের শীর্ষ পদে আসীন হলেন সাবেক অধিনায়ক ও বর্তমান ধারাভাষ্যকার রমিজ। 

 

পিসিবির নতুন প্রধান হিসেবে শুরুতে দায়িত্বরত এহসান মানি ও আসাদ আলী নামের একজন সাবেক সরকারি কর্মকর্তার নাম এসেছিল। পরে ইমরানের ইচ্ছেতেই সিদ্ধান্ত বদলে যায়।  জানা গেছে, এহসান মানি বয়স ও স্বাস্থ্যগত কারণে এ দায়িত্বে আর থাকতে চাননি। তাছাড়া আন্তর্জাতিক অঙ্গনে রমিজের যোগাযোগ মানির চেয়ে ভালো। অনেকেই তাই ১৯৯২ বিশ্বকাপজয়ী রমিজকে পিসিবির প্রধান হওয়ার দৌড়ে এগিয়ে রেখেছিলেন। শেষ পর্যন্ত সাবেক সতীর্থের ওপরই ভরসা রাখলেন ইমরান। 

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর