ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০
good-food
১৫৩

চাঁপাইনবাবগঞ্জবাসীকে ভিডিও বার্তা দিলেন মাহি

লাইফ টিভি 24

প্রকাশিত: ২২:৪৭ ১৮ জানুয়ারি ২০২৩  

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় দলে দলে যোগ দেয়ার আহ্বান জানিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বুধবার (১৮ জানুয়ারি) বিকেলে নিজের ফেসবুক আইডি থেকে এক ভিডিও বার্তায় তিনি এ আহ্বান জানান।

 

২৯ সেকেন্ডের ওই ভিডিও বার্তায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহি চাঁপাইনবাবগঞ্জবাসীকে সালাম জানিয়ে বলেন, 'আমি আপনাদের এলাকার মেয়ে মাহিয়া মাহি সরকার। গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ১৯ জানুয়ারি বিকেল ৩টায় রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ মাঠে এক বিরাট জনসভার আয়োজন করা হয়েছে। সেই জনসভায় আমি যাচ্ছি। আপনারাও দলে দলে যোগ দিন।'

 

আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, গোমস্তাপুর) আসনের উপনির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ এই জনসভার আয়োজন করেছে। বৃহস্পতিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় উপজেলার রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ মাঠে এই জনসভা হওয়ার কথা রয়েছে। জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

 

গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাসের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখবেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমানসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

 

গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা বিশ্বাস বলেন, নৌকাকে বিজয়ী করতেই এই জনসভার আয়োজন করা হয়েছে। গোমস্তাপুর উপজেলার একটি পৌরসভা ও আটটি ইউনিয়ন ছাড়াও পার্শ্ববর্তী দুটি উপজেলা নাচোল ও ভোলাহাট থেকে নেতাকর্মীরা জনসভায় যোগ দেবেন।