ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১
good-food
১৫৩

দুই সপ্তাহের জামিন পেলেন ইমরান খান

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৬:৪২ ১২ মে ২০২৩  

আল-কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় দু’সপ্তাহের জামিন পেয়েছেন ইমরান খান। শুক্রবার পাকিস্তান সুপ্রিম কোর্টের বিচারপতি মিয়াগুল হাসান আওরঙ্গজেব এবং বিচারপতি সামান রাফাত ইমতিয়িাজের একটি বেঞ্চ এই জামিন মঞ্জুর করেন। সূত্র : দৈনিক ডন।
সকাল ১১টা ৩০ মিনিটের সময় কঠোর নিরাপত্তায় আদালতে পৌঁছেন ইমরান খান। আল কাদির ট্রাস্ট মামলায় ইসলামাবাদ হাইকোর্টে ইমরান খানের জামিন আবেদনের শুনানি জুমার নামাজের কারণে  বন্ধ রাখা হয়।এসময় ইসলামাবাদ পুলিশ লাইন্সের গেস্ট হাউজে রাখা হয় ইমরানকে। নামাজ শেষে শুনানি আবার শুরু হয়। 
 ২ নম্বর কোর্টরুমে আবেদনের শুনানি করেন বিচারপতি মিয়াগুল হাসান আওরঙ্গজেব ও বিচারপতি সামান রাফাত ইমতিয়াজ।
বৃহস্পতিবার পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রীকে ইসলামাবাদ হাইকোর্ট থেকে গ্রেপ্তারকে অবৈধ ও বেআইনি বলে রায় দেয় সুপ্রিম কোর্ট। প্রধান বিচারপতি উমর আতা বান্দিয়ালের নেতৃত্বে গঠিত তিন বিচারকের বেঞ্চ এদিন ইমরান খানকে অবিলম্বে মুক্তি দেয়ার নির্দেশ দেয়। 
শুক্রবার ইমরান খানকে ইসলামাবাদ হাইকোর্টে শুনানিতে উপস্থিত হতে নির্দেশ দেয় আদালত।


অনলাইন ডন জানায়, ইমরান খানের আইনজীবীরা মূল জামিন আবেদনের সঙ্গে আরও চারটি আবেদন দাখিল করেছেন।তার বিরুদ্ধে আনা সব অভিযোগ খারিজ করে দিতে অনুরোধ করা হয়েছে ইসলামাবাদ হাইকোর্টকে। ইমরান খানের বিরুদ্ধে নিবন্ধিত মামলাগুলোর বিস্তারিত তাকে জানাতে যেন আদালত কর্তৃপক্ষের প্রতি নির্দেশনা দেন। 

বিশ্ব বিভাগের পাঠকপ্রিয় খবর