ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১
good-food
৮২১

সুন্দরবনে বাঘের সঙ্গে লড়াই করে বেঁচে ফিরলেন হায়াত

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৪:৩৪ ৭ ফেব্রুয়ারি ২০২২  

নৌকার বৈঠা নিয়ে বাঘের সঙ্গে লড়াইয়ে জিতলেন জেলে আবু হায়াত (৪০)। আহত হলেও সুন্দরবনের রয়েল বেঙ্গল টাইগারকে ফিরিয়ে দিতে সক্ষম হয়েছেন তিনি। আহত জেলে আবু হায়াত সাতক্ষীরার শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের টেংরাখালী গ্রামের মৃত আহসান আলীর ছেলে। সোমবার (৭ ফেব্রুয়ারি) সকালে তাকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

জেলে আবু হায়াত জানান, কৈখালী ফরেষ্ট স্টেশন থেকে পাশ পারমিট নিয়ে আবু হায়াত, পার্শ্বেখালী গ্রামের কেরামতের পুত্র বাবলু (৪৫)  ও আরশাদ গাজীর পুত্র ইসলাম (৫২) পশ্চিম সুন্দরবনের দায়েরগাং এলাকায় মাছ ধরতে যায়। রোববার সন্ধ্যা ৫ টা ৩০ মিনিটের দিকে জাল ওঠানোর সময় হঠাৎ করে সুন্দরবনের ভেতর থেকে বাঘ আবু হায়াতের ওপর আক্রমণ করে। এ সময় তার অপর সঙ্গী বাবলু, আরশাদসহ আশেপাশের জেলেরা চিৎকার করে ওঠে এবং সকলের প্রচেষ্টায় বাঘের কবল থেকে আবু হায়াতকে রক্ষা করে। বাঘের আক্রমণে আবু হায়াতের মাথায়, চোয়ালে, চোখের নিচে, গলায় আঘাত প্রাপ্ত হয়। 

 

কৈখালী স্টেশন কর্মকর্তা হারুন আর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আবু হায়াত নামে এক ব্যক্তি বাঘের আক্রমণে আহত হয়েছেন। বর্তমানে উন্নত চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।