ঢাকা, ০৫ জুলাই রোববার, ২০২০ || ২১ আষাঢ় ১৪২৭
good-food
৭৩

আওয়ামী লীগ দেশের স্বার্থ জলাঞ্জলি দিয়ে বন্ধুত্ব করে না : কাদের

লাইফ টিভি 24

প্রকাশিত: ২০:১১ ৪ মার্চ ২০২০  

আওয়ামী লীগ দেশের স্বার্থ জলাঞ্জলি দিয়ে বন্ধুত্ব করে না বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে জেলা সভাপতি ও সম্পাদকদের হাতে দলের ঘোষণাপত্র ও গঠনতন্ত্র বই বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সরকার দেশের স্বার্থ বিক্রি করে ভারতের সাথে সম্পর্ক রাখে না বরং যারা মুজিববর্ষের বিরোধিতা করছে তারাই ক্ষমতায় থাকাকালে তিস্তা চুক্তির কথা ভুলে গিয়েছিল।

তিনি বলেন, সারা বিশ্বে মুজিববর্ষকে কেন্দ্র করে জনগণের মাঝে জাগরণের জোয়ার উঠেছে। এটা দেখে বিএনপির গাত্রদাহের শুরু হয়েছে। ’৭৫ পরবর্তী যারা বঙ্গবন্ধুকে নিষিদ্ধ করেছিল তারাই এখন আবার মুজিববর্ষকে অস্বীকার করছে।

তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধে আমাদের প্রধান মিত্র ছিল ভারত। সে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জনগণের প্রতিনিধি হয়ে আসছেন। অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ, নেতৃবর্গ ভারত থেকে এবং দুনিয়ার অন্যান্য দেশ থেকেও আসবেন। নরেন্দ্র মোদির আগমনকে কেন্দ্র করে আমরা বিএনপির অশুভ লক্ষণ দেখতে পাচ্ছি।

সাধারণ সম্পাদক বলেন, এখন নরেন্দ্র মোদির বিরোধিতা করতে তাদের লজ্জা লাগে না। অথচ ক্ষমতায় থাকতে দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে ভারত তোষণ করেছে বিএনপি।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, মতিয়া চৌধুরীসহ দলের কেন্দ্রীয় নেতারা।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর