ঢাকা, ২৩ অক্টোবর শুক্রবার, ২০২০ || ৮ কার্তিক ১৪২৭
good-food
৯১

নিজেকে করোনা বিজয়ী দাবি করলেন ট্রাম্প, নামছেন নির্বাচনী লড়াইয়ে! 

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৩:২৮ ১২ অক্টোবর ২০২০  

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প করোনাভাইরাস থেকে সেরে উঠেছেন বলে দাবি করেছেন। সেই সঙ্গে নির্বাচনী লড়াইয়ে শামিল হতে প্রস্তুত বলে জানিয়েছেন তিনি। রোববার এ ঘোষণা দেন মার্কিন প্রেসিডেন্ট।

 

 শনিবার ট্রাম্পের চিকিৎসকরা জানান, অন্য কাউকে সংক্রমিত করার ঝুঁকিতে নেই তিনি। একইসঙ্গে নির্বাচনী প্রচারণায় তাকে নামার অনুমোদন দেন তারা। তবে প্রেসিডেন্টকে এখনও ভাইরাসমুক্ত ঘোষণা করেননি ডাক্তাররা। 

 

এছাড়া ট্রাম্প নিজে যে দাবি করেছেন তাও প্রমাণিত নয়। তার সেরে ওঠার দাবি করা টুইটটি লুকিয়ে ফেলেছে টুইটার কোম্পানি। তাদের মতে, পোস্টটি ক্ষতিকর সম্ভাব্য ভুল তথ্য সরবরাহ করছে যা বিভ্রান্তিকর।

 

কিন্তু ফক্স নিউজকে ট্রাম্প বলেন, মনে হচ্ছে আমি সেরে উঠেছি। করোনা প্রতিরোধী হয়েছি। হতে পারে এটি দীর্ঘসময় কিংবা স্বল্পসময়ের জন্য। হতে পারে সারা জীবনের জন্য। কিন্তু আমি সুস্থ।

 

জো বাইডেনের কথা তুলে ধরে ট্রাম্প বলেন, এখন আপনারা এমন একজন প্রেসিডেন্ট পেলেন, যাকে বিরোধীর মতো বেজমেন্টে লুকিয়ে থাকতে হবে না।

 

উল্লেখ্য, আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান প্রার্থী ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী ডেমোক্রেট দলের জো বাইডেন। করোনা শুরুর প্রথমদিকে নানাধরনের সতর্কতামূলক পদক্ষেপ গ্রহণ করায় তার তীব্র সমালোচনা করেন প্রেসিডেন্ট। 

 

বাইডেনকে ‘স্লিপি জো’ ডাকতেন ট্রাম্প। বলতেন, করোনার ভয়ে বেজমেন্টে লুকিয়ে আছেন তিনি। তবে বর্তমানে নির্বাচনী প্রচারণা নিয়ে খুবই ব্যস্ত সময় পার করছেন বাইডেন।

বিশ্ব বিভাগের পাঠকপ্রিয় খবর