ঢাকা, ০১ মার্চ সোমবার, ২০২১ || ১৬ ফাল্গুন ১৪২৭
good-food
১২৯

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের স্পন্সর লাভেলো

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৬:০২ ১৭ জানুয়ারি ২০২১  

বাংলাদেশ ক্রিকেট দলের আন্তর্জাতিক সিরিজে প্রথমবারের মতো সম্পৃক্ত হতে যাচ্ছে শেয়ারবাজার থেকে অর্থ উত্তোলনের অনুমোদন পাওয়া লাভেলো আইসক্রিম। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের বাংলাদেশ সফরে অনুষ্ঠিত হতে যাওয়া 'বঙ্গবন্ধু বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ ২০২১’ এর প্রধান পৃষ্ঠপোষক বা টাইটেল স্পন্সর হিসেবে থাকছে লাভেলো আইসক্রিম। পাশাপাশি সহযোগিতায় বা পাওয়ার্ড বাই হিসেবে থাকছে ওয়ালটন।

 

জাতির পিতার জন্মশতবর্ষে অনুষ্ঠিত হতে যাচ্ছে বলেই বঙ্গবন্ধকে সম্মান জানিয়ে এই সিরিজের নাম রাখা হয়েছে ‘বঙ্গবন্ধু বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ ২০২১’। আর এই সিরিজ আয়োজনে পৃষ্ঠপোষক হিসেবে দেশের স্বনামধন্য দুই প্রতিষ্ঠান লাভেলো আইসক্রিম এবং ওয়ালটন থাকার কারণে সিরিজটির নাম রাখা হয়েছে ‘বঙ্গবন্ধু বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ ২০২১ প্রেজেন্টেট বাই- লাভেলো আইসক্রিম, পাওয়ার্ড বাই-ওয়ালটন। সিরিজটির টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং এর দায়িত্ব পালন করছে স্বনামধন্য বিজ্ঞাপনী সংস্থা ‘মাত্রা’

 

সিরিজে থাকবে তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ ও দুইটি টেস্ট ম্যাচ।  রাজধানী ঢাকার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম এবং জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়াম চট্টগ্রামে খেলাগুলো অনুষ্ঠিত হবে। প্রথম দুইটি ওডিআই ম্যাচ অনুষ্ঠিত হবে ২০ ও ২২ জানুয়ারি, ঢাকাতে এবং শেষটি ২৫ জানুয়ারি চট্টগ্রামে অনুষ্ঠিত হবে। খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে যথাক্রমে বাংলাদেশ টেলিভিশন, টি-স্পোর্টস ও নাগরিক টিভি।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর