ঢাকা, ১৪ জুলাই মঙ্গলবার, ২০২০ || ৩০ আষাঢ় ১৪২৭
good-food
১১৪

বার্সাকে হঠিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৬:২০ ২৫ জুন ২০২০  

সার্জিও রামোসের নিঁখুত ফ্রি-কিকে মায়োর্কাকে লা লিগায় ২-০ গোলে পরাজিত করেছে রিয়াল মাদ্রিদ। আর এই জয়ে বার্সেলোনাকে পিছনে ফেলে আবারো লিগ টেবিলের শীর্ষে উঠে এসেছে জিনেদিন জিদানের দল। আলফ্রেডো ডি স্টেফানোতে ম্যাচের ১৯ মিনিটে ১৯ বছর বয়সী তরুণ স্ট্রাইকার ভিনসিয়াস জুনিয়রের গোলে এগিয়ে যায় স্বাগতিক মাদ্রিদ। এরপর ৫৬ মিনিটে রামোসের কার্লিং শট জালে জড়ালে মাদ্রিদের জয় নিশ্চিত হয়। বার্সার সঙ্গে সমান ৩১ পয়েন্ট পেলেও হেড-টু-হেডে এগিয়ে গেছে রিয়াল।

ম্যাচের শুরুতেই বেলের শট মায়োর্কা গোলরক্ষক মানোলো রেইনা কোনমতে আটকে দেন। করিম বেনজেমার শটও দারুন দক্ষতায় রক্ষা করেন রেইনা। হ্যাজার্ডের পাসে ম্যাচের সবচেয়ে বাজে মিস করেন ভিনসিয়াস। কিন্তু ১৯ মিনিটে আর ভুল করেননি এই ব্রাজিলিয়ান তরুণ। লুকা মড্রিচের রিভার্স বলে গোল করে মাদ্রিদকে এগিয়ে দেন। বিরতির ঠিক আগে বেনজেমার বাড়ানো বলে ভিনসিয়াসের অবশ্যই দ্বিতীয় গোল করা উচিত ছিল। কিন্তু তার শট পোস্টে লেগে ফেরত আসে।

ম্যাচ শেষে উচ্ছসিত রামোস বলেছেন, 'এখন আর শেষ সাতটি ম্যাচ বাকি। করোনভাইরাসের বছরে একটি লিগ হবে আমরা এটা  জিততে চাই।' এই ম্যাচে মাত্র ১৫ বছর বয়সে ৮৩ মিনিটে খেলতে নেমে লা লিগায় সবচেয়ে কম বয়সী খেলোয়াড় হিসেবে রেকর্ড গড়েছেন মায়োর্কার লুকা রোমেরো।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর