ঢাকা, ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার, ২০২০ || ১৫ ফাল্গুন ১৪২৬
good-food
১০৫

মাসে ১ লাখ টাকা করে পাবেন বিশ্বকাপজয়ী যুবারা

লাইফ টিভি 24

প্রকাশিত: ২১:৪৫ ১২ ফেব্রুয়ারি ২০২০  

বিশ্বকাপজয়ী ক্রিকেটাররা যেন হারিয়ে না যান, সেজন্য তাদের নিয়ে বড় পরিকল্পনা হাতে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বজয়ী বীরদের বরণ করে নেয়ার পর আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে সেই কথাই জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
অধিনায়ক আকবর আলিকে পাশে বসিয়ে পরিকল্পনার কথা জানান বিসিবি সভাপতি।  তিনি বলেন, অনূর্ধ্ব-২১ দল গঠন করা হবে আকবরদের নিয়েই। ২ বছর বিসিবির তত্ত্বাবধানে থাকবে তারা। এসময় প্রত্যেকে প্রতিমাসে পাবে ১ লাখ করে টাকা!
পাপন বলেন, আমরা এর আগে অনেক কিছু করেছি। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল খেলেছি। চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনাল খেলেছি। প্রায় সব বিশ্বচ্যাম্পিয়নদের সঙ্গে সিরিজ জিতেছি। সেসব ক্রিকেটারদের সঙ্গে কোনো চুক্তি হয়নি। তাদের সেভাবে টাকা পয়সাও দেয়া হয়নি। কিন্তু এ সাফল্য অতীতের সবকিছু ছাড়িয়ে গেছে। বিশ্বকাপ, বিশ্বকাপই। ২ বছর চুক্তির মেয়াদে আকবর বাহিনীর সবাইকে মাসিক ১ লাখ করে টাকা দেয়া হবে।
এখন পর্যন্ত জাতীয় দল কখনই আইসিসির কোনো বৈশ্বিক আসরে ফাইনাল খেলতে পারেনি। সেখানে কিশোররা শিরোপা জিতল। সেটাও পাপনের আমলে। তবে এজন্য নিজে কোনো কৃতিত্ব নিতে রাজি নন তিনি। বিসিবি বস বলেন, আমার সময় বলে কোনও কথা নয়। সবচেয়ে বড় কথা হলো, যত টুর্নামেন্টই হোক না কেন; ২ বছর বিশ্বচ্যাম্পিয়ন থাকবে বাংলাদেশ, এটাই তো শান্তি।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর