ঢাকা, ১৬ মে রোববার, ২০২১ || ২ জ্যৈষ্ঠ ১৪২৮
good-food
৮৩

রশিদের সঙ্গে রোজা রেখেছেন ওয়ার্নার-উইলিয়ামসন 

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৮:০৩ ১৯ এপ্রিল ২০২১  

সানরাইজার্স হায়দরাবাদের এবারের আইপিএল খুব বাজেভাবে শুরু হয়েছে। প্রথম তিনটি ম্যাচে তারা কলকাতা নাইট রাইডার্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হেরেছে। পরের ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে তারা ঘুরে দাঁড়াতে মরিয়া ডেভিড ওয়ার্নাররা। এমন মন খারাপের মাঝেও সম্প্রীতির দারুণ এক ভিডিও শেয়ার করেছেন আফগান তারকা রশিদ খান। সানরাইজার্সে তার সঙ্গে রোজা রেখেছেন ডেভিড ওয়ার্নার এবং কেন উইলিয়ামসন।

রমজান মাস চলছে। স্বভাবতই রশিদ খান, মুজিবুর রহমান সহ মুসলিম ক্রিকেটাররা নিয়মিত রোজা রাখছেন। তাদের পাশে থাকার জন্যই ওয়ার্নার আর উইলিয়ামনসনও রোজা রাখার সিদ্ধান্ত নেন। যেমন ভাব, তেমন কাজ।  এই দুজন  জলও স্পর্শ করেননি। এই রোজা রেখে কী অবস্থা হয়েছে তাদের জানেন? সেই অভিজ্ঞতার কথা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে একটি ভিডিও শেয়ার করেছেন রশিদ খান।

ভিডিওতে ওয়ার্নার আর উইলিয়ানসনকে মুখ ব্যাজার করে বসে থাকতে দেখা গেছে। ক্যাপশনে রশিদ লিখেছেন, 'দুই কিংবদন্তি আমাদের সঙ্গে আজ রোজা রেখেছেন।' এই ভিডিওতে রশিদ খান দুই ক্রিকেটারের রোজা রেখে থাকার অভিজ্ঞতা জানতে চেয়েছেন। ওয়ার্নার বলেছেন, 'ভালো কিন্তু আমার খুব জল তেষ্টা আর ক্ষুধা পাচ্ছে। মুখ পুরো শুকিয়ে গেছে।' তবে তিনি বলেন, 'খুব ভালো। ধন্যবাদ।