ঢাকা, ২১ এপ্রিল রোববার, ২০১৯ || ৮ বৈশাখ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
২৯

রাজধানীতে ছিনতাইকারীর গুলিতে আহত ২

প্রকাশিত: ২১:২১ ২৩ মার্চ ২০১৯  


রাজধানীর গুলিস্তানে বেসরকারি প্রতিষ্ঠানের এক কর্মকর্তাসহ দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার দুপুরে মুক্তমঞ্চ সংলগ্ন ফুটপাতে ছিনতাইকারীর গুলিতে আহত হন তারা। আহতরা হলেন সুজাউদ্দিন তালুকদার (৩৮) জাহিদুল ইসলাম সোহাগ (৪০)

পুলিশের ধারণা, জাহিদুল নিজেও ছিনতাকারী দলের সদস্য তাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনিসহ আহত দুইজনই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পল্টন থানার ওসি মাহমুদুল হক বলেন, দুপুর ১টায় মুক্তমঞ্চের পূর্বদিকের ফুটপাত দিয়ে হেঁটে যাচ্ছিলেন সুজাউদ্দিন। তার কাছে একটি ব্যাগ ছিল। আচমকা একজন ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে এবং কিলঘুষি মারে। ব্যাগ নিয়ে টানাহেঁচড়ার একপর্যায়ে এক মোটর সাইকেলআরোহী তাদের কাছে থেমে গুলি করে। এতে সুজাউদ্দিন ছাড়া জাহিদুল পায়ে গুলি লাগে। পরে ব্যাগটি নিয়ে পালিয়ে যান মোটর সাইকেলআরোহী।

পরে পথচারীরা আহত দুইজনকে  ঢামেকে নিয়ে যান। খবর পেয়ে পুলিশ হাসপাতালে হাজির হয়। দুইজনকে জিজ্ঞাসাবাদ করে। এতে জাহিদুলের কথায় সন্দেহ হলে তাকে গ্রেপ্তার করে।

ওসি মাহমুদুল বলেন, অস্ত্রধারী মোটর সাইকেলযোগে এসে সুজাউদ্দিনের ব্যাগ নিয়ে পালিয়ে যান। তবে জাহিদুল গুলিবিদ্ধ হওয়ায় তার সঙ্গে যেতে পারেননি। ব্যাগের ভেতর কিছু কাগজপত্র এবং কয়েকটি চেক ছাড়া কোনো টাকা ছিল না।


এই বিভাগের আরো খবর