ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১
good-food
১০০

কপাল ফেটে হাসপাতালে ভর্তি মমতা

লাইফ টিভি 24

প্রকাশিত: ২২:১৬ ১৪ মার্চ ২০২৪  

কপাল ফেটে গুরুতর আহত হয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এনডিটিভিসহ ভারতের একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, বৃহস্পতিবার (১৪ মার্চ) সন্ধ্যার পর দক্ষিণ কলকাতায় তার নিজ বাড়িতে পড়ে গুরুতর আহত হয়েছেন মমতা।

 

ভারতের গণমাধ্যম জানিয়েছে, সন্ধ্যার পর নিজের ঘরে শোকেসের কোণে পড়ে গিয়ে আঘাত পান মমতা। ‌এ সময় আঘাত লাগে তার কপালে। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় কলকাতার বিশেষায়িত সরকারি চিকিৎসা কেন্দ্র এসএসকেএম হাসপাতাল।

 

সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে দেয়া এক পোস্টে এ তথ্য জানিয়েছে মমতার রাজনৈতিক দল তৃণমূল কংগ্রেস।এক্সে মমতার তিনটি ছবি প্রকাশ করেছে। এতে দেখা যাচ্ছে, তার কপালে বড় ধরনের জখম। আর সেখান থেকে রক্ত গড়িয়ে তার মুখে এসে পড়েছে। তবে কীভাবে তিনি আহত হয়েছেন এ ব্যাপারে বিস্তারিত কোনো কিছুই জানায়নি তার দল। এছাড়া পশ্চিমবঙ্গের সরকারের পক্ষ থেকেও কোনো তথ্য দেয়া হয়নি।

 

এক্সে তৃণমূল কংগ্রেস জানিয়েছে, আমাদের চেয়ারপারসন মমতা ব্যানার্জি বড় আঘাত পেয়েছেন। দয়া করে আপনাদের প্রার্থনায় রাখুন। কলকাতার বিশেষায়িত হাসপাতাল এসএসকেএম সূত্রে জানা গেছে, উঠবার্ন ওয়ার্ডের সাড়ে ১২ নাম্বার কেবিনে মুখ্যমন্ত্রীকে ভর্তি করা হয়েছে তার কপালে অস্ত্রপচার হচ্ছে। মাথায় এমআরআই এবং সিটি স্ক্যান করা হচ্ছে বলে কলকাতা পুলিশ জানিয়েছে।

বিশ্ব বিভাগের পাঠকপ্রিয় খবর