ঢাকা, ২৭ জুন বৃহস্পতিবার, ২০১৯ || ১৪ আষাঢ় ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
৯৪

‘খুন করে বেঁচে গেছেন স্মিথ-ওয়ার্নার’

প্রকাশিত: ১৯:৩২ ১১ এপ্রিল ২০১৯  


দক্ষিণ আফ্রিকায় বল টেম্পারিং করে এক বছর শাস্তি পেয়েছেন তিন অজি ক্রিকেটার স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন ব্যানক্রফট। ওয়েস্ট ইন্ডিজের সাবেক কিংবদন্তি কার্টলি অ্যামব্রোসের মতে, খুন করে বেঁচে গেছেন তারা।

প্রায় এক বছর নির্বাসন কাটিয়ে ক্রিকেটে ফিরেছেন স্মিথ-ওয়ার্নার। আর নয় মাস নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছেন ব্যানক্রফট। অ্যামব্রোসের মতে, স্মিথদের শাস্তি হওয়া উচিত ছিল ক্রিকেট থেকে দুই বছরের নির্বাসন!

তিনি বলেন, আপনি পেশাদার ক্রিকেটারদের বঞ্চিত করতে পারবেন না। কারণ তারা যা করছে ভালোবাসার জায়গা থেকে করছে। কিন্তু আপনি যখন নিয়ম ভঙ্গ করবেন, আপনাকে শাস্তি পেতেই হবে। সত্যি কথা বলতে, আমি মনে করি; ওরা খুন করে বেঁচে গেছে।

উইন্ডিজ পেস কিংবদন্তি বলেন, আমি মনে করি; এক বছর শাস্তি কম হয়ে গেছে। আমি হলে দুই বছরের শাস্তি দিতাম। আমি বার্তা দিতে চাইতাম, কারণ যা করেছে সেটা বোকামি ছাড়া কিছুই না।

তবে এমন ভুল দ্বিতীয়বার করবে না স্মিথরা, বিশ্বাস করেন ৯৮ টেস্ট খেলা অ্যামব্রোস। ক্রিকেট অস্ট্রেলিয়া ও অস্ট্রেলিয়ান ক্রিকেটের সমর্থকদের স্মিথদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি।

৪০৫ টেস্ট উইকেটের মালিক বলেন, আমি বিশ্বাস করি তারা এমন কিছু দ্বিতীয়বার করবে না। তারা এক বছর খেলার বাইরে ছিল। আশা করি, অস্ট্রেলিয়া তাদের সাহায্য করবে এবং বিশ্বকাপে ভালো কিছু করবে। কারণ ওরা দুইজন ফিরলে দল আরও শক্তিশালী হবে।


এই বিভাগের আরো খবর