ঢাকা, ১৭ অক্টোবর বৃহস্পতিবার, ২০১৯ || ২ কার্তিক ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
৫৮৭

প্রেম ভেঙ্গে যাওয়ায় প্রকাশ্যে কাঁদলেন নেহা কাক্কার

প্রকাশিত: ১৫:০২ ১৭ ডিসেম্বর ২০১৮  

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত


অনেকদিন ধরেই চলছিলো হিমাংশ ও নেহা কাক্কারের ভালবাসা। কিন্তু কিছুদিন আগেই তাদের প্রেম ভেঙ্গে যায়। এজন্য বেশ কিছুদিন ধরে নেহা কাক্কারকে অনেক খারাপ অবস্থায় দেখা গেছে। কিন্তু শেষমেশ নিজেকে আর ধরে রাখতে পারলেন না নেহা। সবার সামনেই কেদে ফেললেন বলিউডের বিখ্যাত এই প্লেব্যাক সঙ্গীত শিল্পী। 

ইন্ডিয়ান আইডলে অনুষ্ঠানে এসে স্মৃতি কাতর হয়ে কেঁদে ফেলেন নেহা কাক্কর। কারণ  গত সেপ্টেম্বর মাসে ‘ইন্ডিয়ান আইডল ১০’ প্রতিযোগিতার মঞ্চে হুট করেই উপস্থিত হন হিমাংশ কোহলি। তাকে ঘিরেই ছিলো নেহার ভালোবাসা। তাই  মঞ্চে ভালোবাসার মানুষটিকে দেখে চিৎকার করে ওঠেছিলেন তিনি। পরে মুম্বাই মিররকে নেহা বলেছিলেন,হিমাংশকেই বিয়ে করবেন তিনি। যখন বিয়ের কথা ভাবব, তখন ওর কথাই মাথায় রাখবো আমি। যা এখন শুধুই স্মৃতি। 

নেহা ও সাবেক প্রেমিক হিমাংশু

 

তিনমাস আগের ঘটনা এগুলো। তখনই তাদের প্রেমের বিষয়টা সামনে আনেন তারা দুজনে। শেষও হয়। এখন তো একজন আরেকজনের মুখ পর্যন্ত দেখছেন না বলে শোনা যাচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরকে আনফলো করেছেন। হিমাংশের সঙ্গে নিজের সব পোস্ট ও ছবি ডিলিট করেছেন নেহা কাক্কার।

তাই এবার ইন্ডিয়ান আইডলের  শো’তে এসে কেঁদে ফেললেন নেহা। এই সেটেই ভালবাসার মানুষটার সঙ্গে ভক্তদের পরিচয় করিয়ে দিয়েছিলেন।শো’টিতে একটি ইমোশন্যাল গান গাইছিলেন এক প্রতিযোগী। আর সেই গান শুনেই ভেঙে পড়েন নেহা কাক্কর। 

নেহা কাক্কর ও সাবেক প্রেমিক হিমাংশ

 

হিমাংশের সঙ্গে ব্রেক আপের পরেই নেহা ইনস্টাগ্রামে লেখেন, ‘আমি জানি, আমি একজন তারকা। কিন্তু আমিও তো মানুষ। আজ একটু বেশিই ভেঙে পড়েছি। আর তাই আবেগটাকে ধরে রাখতে পারিনি। সেলিব্রিটিদের দুটো মুখ থাকে। একটা পার্সোনাল আর একটা প্রফেশনাল। ব্যক্তিগত জীবন যতটাই খারাপ যাক না কেন, কাজের জায়গায় মুখে সবসময়ই হাসিই দেখতে পাবেন।’

না এখানেই থেমে থাকেননি ‘আঁখ মারে’র গায়িকা। আরও লিখেছেন, ‘সবাই এখন এই নিয়ে কথা বলবেন। জানি না কে কী বলবেন? যেগুলো আমি কখনও করিনি সে সব নিয়ে এখন মানুষ চর্চা করবেন। কিন্তু তাতে আমার কিছুই যায় আসে না। সব কিছু শোনার আর সব কিছু সহ্য করার আমার এখন অভ্যাস হয়ে গিয়েছে।’’

বলিউডকে একের পর এক হিট গান উপহার দিয়ে চলছিলেন নেহা। কিছু দিন আগেই তার কণ্ঠের  ‘দিলবার’ গানটি বেশ হিট হয়। আর এখন ‘সিম্বা’ ছবির ‘আঁখ মারে’ গানটিও সুপারহিট বলে আখ্যা পেয়েছে দর্শকমহলে।