ঢাকা, ৩১ অক্টোবর শনিবার, ২০২০ || ১৬ কার্তিক ১৪২৭
good-food
১৩৪

তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন শমী কায়সার

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৪:৫৫ ১০ অক্টোবর ২০২০  

মঞ্চ ও টেলিভিশনে একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন। তার বরের নাম রেজা আমিন। তিনি পেশায় ব্যবসায়ী। রেজা ইউরো ভিজিল লিমিটেড কোম্পানির সিইও। শুক্রবার সন্ধ্যায় পারিবারিক আবহে তাদের বিয়ে সম্পন্ন হয়।

 

বিয়ের আগে দুজনে ভালো বন্ধু ছিলেন। ব্যবসায়ীক কারণে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। সেই সূত্রে একে অপরের প্রতি ভালো লাগা তৈরি হয়। অবশেষে প্রণয় পরিণত হলো পরিণয়ে। বিয়েতে দুই পক্ষের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। বিশ্বস্ত সূত্র জানিয়েছে, রেজারও এটি দ্বিতীয় বিয়ে। 

 

উল্লেখ্য, ক্যারিয়ারের মধ্যগগনে ‌'৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী। তবে তাদের সংসারের স্থায়িত্ব ছিল মাত্র দুই বছর। দুজনের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙে যায়। এরপর তিনি গাঁটছড়া বাঁধেন এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আরাফাতকে। কিন্তু সেটিও টেকেনি। 

 

১৯৮৯ সালে পরিচালক আতিকুল হক চৌধুরী ‘কেবা আপন কেবা পর’ নাটকে অভিনয়ের জন্য নায়িকা খুঁজেন। এতে শমী প্রথম অভিনয়ের সুযোগ পান। এরপর কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে এবং আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় তিন পর্বের ধারাবাহিক নাটক ‘যত দূরে যাই’-এ অভিনয় করে পরিচিত লাভ করেন তিনি।

 

৫১ বছর বয়সী শমী কায়সার বর্তমানে এ‌্যাডফার্ম ব্যবসা নিয়ে ব্যস্ত। 

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর