ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১
good-food
২৪০

অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন ওয়ার্ন

লাইফ টিভি 24

প্রকাশিত: ১২:২৬ ২৯ নভেম্বর ২০২১  

অল্পের জন্য বড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন শেন ওয়ার্ন। রবিবার মোটরবাইক দুর্ঘটনার কবলে পড়েন অস্ট্রেলিয়ার কিংবদন্তি স্পিনার। ছেলে জ্যাকসনের সঙ্গে বাইকে চেপে যাচ্ছিলেন। বাইক চালাচ্ছিলেন ওয়ার্ন। হঠাত্‍ কন্ট্রোল হারিয়ে ফেলেন।

 

বাইক স্কিড করে প্রায় ১৫ মিটার গড়িয়ে যায়। কোমর, পায়ের পাতা এবং গোড়ালিতে চোট পান ওয়ার্ন। তবে চোট গুরুতর নয়। হাসপাতালে ভর্তি করতে হয়নি। বাইক দুর্ঘটনার পর সেই অবস্থাতেই বাড়ি ফিরে যান ওয়ার্ন এবং জ্যাকসন। পরে ব্যথা বাড়ায় আতঙ্কিত হয়ে পড়েন ৫২ বছরের অজি তারকা। যন্ত্রণা বাড়ায় ভেবেছিলেন কোমরে গুরুতর আঘাত লেগেছে বা পা ভেঙে গিয়েছে। তাই তড়িঘড়ি হাসপাতালে যান। তবে আঘাত গুরুতর নয়। প্রাথমিক চিকিত্‍সা করে তাকে ছেড়ে দেওয়া হয়।

 

ওয়ার্ন বলেন, 'আমার পায়ে অল্প ক্ষত আছে। অনেক জায়গায় কালশিটে পড়ে গিয়েছে। কোমর এবং পায়ে ব্যাথা আছে।' ৮ ডিসেম্বর গাব্বায় শুরু অ্যাশেজ। প্রথম টেস্টে ধারাভাষ্য দেওয়ার কথা ওয়ার্নের। প্রাক্তন অজি ক্রিকেটার মনে করেন, তার আগে তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে যাবেন।

 

প্রসঙ্গত, প্যাট কামিন্সকে অস্ট্রেলিয়ার পরবর্তী টেস্ট অধিনায়ক করার বিষয়ে সরব হয়েছিলেন ওয়ার্ন। বলেছিলেন, প্র্যাট অস্ট্রেলিয়া ক্রিকেটের পোস্টার বয়। পাশাপাশি জানিয়েছিলেন, দলকে নেতৃত্ব দেওয়ার এটাই সঠিক বয়স অজি পেসারের। শেষপর্যন্ত কামিন্সকেই অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক করা হয়েছে।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর