ঢাকা, ১৩ আগস্ট বৃহস্পতিবার, ২০২০ || ২৯ শ্রাবণ ১৪২৭
good-food
১১৮

হোম কোয়ারেন্টিনে কেমন কাটছে বলিউড তারকাদের দিন

লাইফ টিভি 24

প্রকাশিত: ২০:০৭ ২৫ মার্চ ২০২০  

গোটা ভারত লকডাউন। ৩১ মার্চ পর্যন্ত পুরো মুম্বাইবাসী গৃহবন্দি। নিজেদের ঘরে আটকে রেখে করোনাভাইরাসের সঙ্গে লড়াই চালাচ্ছেন তারা। আর মুম্বাই মানেই সেলেব্রেটিদের ঠিকানা। তারাও এখন ঘরবন্দি। সারাদিন বাড়িতে বন্দি বলিউড তারকারা কীভাবে সময় কাটাচ্ছেন?

ইনস্টাগ্রামের নতুন সদস্য কারিনা কাপুর। এ মুহূর্তে পতৌদি-বাড়িতে কোয়ারেন্টিন হয়ে রয়েছেন তিনি। স্বামী সাইফ আলি খান এসময়টায় নিজেকে পুরোপুরি বইয়ে বন্ধ করেছেন। তার এ ছবিটা শেয়ার করে কারিনা লিখেছেন, মনে হচ্ছে এক সপ্তাহের জন্য বুকড।

আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’-র শুটিংয়ে ব্যস্ত ছিলেন কারিনা। সেসময় করোনাভাইরাসের জেরে শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেন প্রযোজক। এরপর থেকে ঘরবন্দি তিনি।

‘সূর্যবংশী’-র শুটিংয়ে ব্যস্ত ছিলেন অক্ষয় কুমার। শুটিং বন্ধ। তাই নিয়ম-বিধি মেনে আপাতত হোম কোয়ারেন্টিনে তিনিও। স্ত্রী টুইঙ্কল খন্না এবং সন্তানদের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন খিলাড়ি।

সম্প্রতি ভারত থেকে আমেরিকায় ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। দেশটির টেলিভিশনের কিছু কাজ বাকি ছিল তার। সেজন্যই তড়িঘড়ি মার্কিন মুলুকে ফেরা। তবে সেই কাজ এখন বন্ধ। প্রিয়াঙ্কাও তাই গৃহবন্দি।

ব্যস্ত নায়িকা হলিডে মুডে। পোষ্য পুচ গিনোকে এ ক'দিন চুটিয়ে আদর করে নিচ্ছেন সাবেক মিস ওয়াল্র্ড। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, এসময়ে বাড়িতে থাকাই সবচেয়ে নিরাপদ।

সদ্য ‘বাগি ৩’ মুক্তি পেয়েছে। বক্স অফিসে ভালো ফলও করেছে ছবি। সাফল্যের পর এমনিতেই ছুটির মুডে ছিলেন শ্রদ্ধা কাপুর। তবে এখন তো একেবারেই ঘরবন্দি। কী করছেন সারাদিন?

ইনস্টাগ্রামে বইয়ের একটা ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘বিইং হোম’ অর্থাত্ সারাদিন বই পড়েই কেটে যাচ্ছে তার।
শুধু কি ক্যাটরিনা কাইফই ঘরবন্দি। তার বাড়ির পরিচারিকাও গৃহবন্দি। তাই রান্না থেকে শুরু করে বাড়ির যাবতীয় কাজ এখন তাকেই করে নিতে হচ্ছে। বাসন ধোয়ার একটা ভিডিও শেয়ার করেছেন ক্যাট।

‘পতি পতনি অউর ওহ্’- অভিনেতা কার্তিক আরিয়ানও একই কাজ করছেন বাড়িতে। এতদিন যেগুলো পরিচারিকা করে দিতেন, এখন সেগুলো সব নিজেই করে নিচ্ছেন।

এসময়ে বাড়ির কাজকর্ম সারছেন অভিনেতা কর্ণবীর বোহ্রাও। বাচ্চাদের খাওয়ানো থেকে শুরু করে, ঘর পরিষ্কার- সব কাজ একা হাতে সামলাচ্ছেন তিনি।

সেই ছবি শেয়ার করে সব পুরুষদের উদ্দেশে বার্তা কর্ণবীর দিয়েছেন, বাড়িতে এসময় পরিচারিকা নেই, বাচ্চাদের স্কুলও বন্ধ। তাই বাড়ির কাজে নারীদের সাহায্য করাটা খুবই জরুরি এসময়ে।

রানা দাগ্গুবতী ঘরবন্দি থেকে নিজেকে পুরোপুরি পড়াশোনায় নিমজ্জিত করে রেখেছেন।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর