ঢাকা, ২৯ এপ্রিল সোমবার, ২০২৪ || ১৬ বৈশাখ ১৪৩১
good-food
৭৪

ঈদে মন খারাপ নুসরাত ফারিয়ার

লাইফ টিভি 24

প্রকাশিত: ০০:৪৩ ১৩ এপ্রিল ২০২৪  

সাধারণ মানুষ থেকে শোবিজ তারকা―ঈদের দিন আনন্দে মেতে উঠেছিলেন সবাই। বিশেষ দিনটিতে সবাই খোশ আমেজে থাকলেও মন খারাপ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার। টানা ১৭ দিন ধরে হাসপাতালে তার বাবা। আর বাবা আইসিইউতে থাকায় ঈদের আনন্দ ফিকে হয়ে গেছে তার। এ কারণে মন খারাপ এই অভিনেত্রীর।

 

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে এ নায়িকা বলেছেন, এবারের ঈদে কিছুই হচ্ছে না। কারোরই মন ভালো নেই। বাবার ব্রেন স্ট্রোক হয়েছে। তিনি হাসপাতালে। গত ১৭ দিন ধরে ভর্তি আছেন বাবা। এ জন্য কারো মন ভালো নেই।

 

নুসরাত ফারিয়া বলেন, কী হবে জানি না। এ জন্য ঈদে আমাদের পরিবারে কিছুই হচ্ছে না। হাসপাতাল আর বাড়ি―এভাবেই সময় কাটছে।

 

অভিনেত্রীর বাবা মাজহারুল ইসলাম রোজার শুরুতে ব্রেন স্ট্রোক করলে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তখনই আইসিইউতে নেয়া হয়। এরপর থেকে সেখানেই চিকিৎসাধীন আছেন। ওই সময় সোশ্যাল মিডিয়ায় এ নায়িকা লিখেছিলেন, আমাদের প্রথম রোজা অনেক কঠিন ছিল। শেষ রাতে বাবা ব্রেন স্ট্রোক করে। এখন হাসপাতালের আইসিইউতে আছেন। আপনারা সবাই বাবার জন্য দোয়া করবেন।

 

সার্বিকভাবে সময় ভালো যাচ্ছে না নুসরাত ফারিয়ার। বাবার অসুস্থতার আগে নিজে অসুস্থ হয়েছিলেন। হঠাৎ অচেতন হয়ে পড়েছিলেন। ওই সময় হাসপাতালে নেয়া হয়েছিল তাকে। সেই রেশ কাটিয়ে উঠার আগেই এবার বাবাকে নিয়ে কঠিন পরিস্থিতির মুখে পড়লেন দুই বাংলার এ নায়িকা।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর