ঢাকা, ১৯ জুন বুধবার, ২০২৪ || ৫ আষাঢ় ১৪৩১
good-food
১৯৩

আফ্রিদি-নাসিম-রউফের ওপর কুনজর পড়েছে, সতর্ক করলেন ইমাম

লাইফ টিভি 24

প্রকাশিত: ১২:৫০ ১১ সেপ্টেম্বর ২০২৩  

পাকিস্তানের ওপেনার ইমাম-উল-হক সতর্ক করেছেন, শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ ও হারিস রউফকে নিয়ে গঠিত দলটির তারকাখচিত ফাস্ট বোলিং অ্যাটাক ‘ধ্বংস’ হয়ে যেতে পারে। কারণ এই ত্রয়ীর ওপর শত্রুদের কুনজর পড়েছে। 


পাকিস্তানের প্রভাবশালী সংবাদমাধ্যম জিও নিউজকে দেয়া একান্ত সাক্ষাৎকারে এই সতর্ক বার্তা দেন ইমাম। তিনি বলেন, আফ্রিদি, নাসিম, রউফকে নিয়ে আমাদের কম কথা বলা উচিত। দুশমনদের কুনজর তাদের আক্রমণ ক্ষতিগ্রস্ত করতে পারে। এ নিয়ে আমি ভীতসন্ত্রস্ত।


রোববার (১০ সেপ্টেম্বর) কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে এশিয়া কাপের সুপার ফোরে মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। এর আগে এই আশঙ্কা প্রকাশ করেন ইমাম।

 

তিনি বলেন, আমি আফ্রিদিদের বলব; যদি তারা আগামী দুই মাস এভাবে চালিয়ে যেতে পারে, তাহলে আমাদের জীবন বদলে যেতে পারে।

 

বাঁহাতি ব্যাটার বলেন, আমরা সৌভাগ্যবান যে, কেবল আমরাই নেটে আফ্রিদিদের বলে অনুশীলন করতে পারি। অন্যদিকে অন্যান্য দল তাদের মোকাবিলা করার পরিকল্পনা সাজায়।


ইমাম বলেন, ইন্দো-পাক মহারণ উপভোগ করছেন সমর্থকরা। অন্যান্য ম্যাচের চেয়ে যা সম্পূর্ণ আলাদা। খেলোয়াড়রাও একে গুরুত্বসহকারে নেন। কারণ, এতে ভালো পারফরম করলে তারকা বনে যাওয়া সুযোগ থাকে। 

 

তিনি বলেন, বিশ্বকাপের আগে আমরা দুইবার ভারতের বিপক্ষে খেলছি। এতে চিরপ্রতিদ্বন্দ্বীদের শক্তিমত্তা ও দুর্বলতা শনাক্ত করা যাবে। বিশ্বমঞ্চে যা কাজে লাগবে।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর