ঢাকা, ২৫ আগস্ট রোববার, ২০১৯ || ৯ ভাদ্র ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
২১৪

লাশের গলায় ‘আমি ধর্ষণ মামলার মূল হোতা’

প্রকাশিত: ১৪:৩১ ১৮ জানুয়ারি ২০১৯  

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত


ঢাকা জেলার সাভারে গণধর্ষণের শিকার পোশাক শ্রমিকের মৃত্যুর ঘটনার মামলার প্রধান আসামির গুলিবিদ্ধ অবস্থার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে সাভারের খাগান এলাকার আবাসিক এলাকার আমিন মডেল টাউনের ভেতরে একটি মাঠ থেকে রিপন নামের সেই প্রধান আসামির লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত রিপনের (৩৯) নামের আসামির গলায় ঝুলানো ছিল ‘আমি ধর্ষণ মামলার মূল হোতা’ লেখা একটি কাগজ।  খবরটি নিশ্চিত করে জানিয়েছে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল। আসামি রিপনের বাড়ি ঝিনাইদহের কালীগঞ্জ এলাকায়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, সাভারের আশুলিয়ায় একটি পোশাক কারখানার ওই নারী শ্রমিককে গত ৫ জানুয়ারি দলবেঁধে ধর্ষণ করা হয়। পরদিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মেয়ে ধর্ষণের শিকার হওযার পর মৃত্যুর ঘটনায় তার বাবা ওই পোশাক কারখানার কর্মী আবদুর রহিম, লাইন চিফ রিপন ও ক্যান্টিন মালিক শিপনসহ চারজনের নামে মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে রহিমকে গ্রেফতার করে।


এই বিভাগের আরো খবর