ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১
good-food
৯৬

মেসি নিষেধ করলেও অগ্রাহ্য করেন আগুয়েরো

লাইফ টিভি 24

প্রকাশিত: ০১:১৭ ৫ জানুয়ারি ২০২৩  

বিশ্বকাপের শেষ মুহূর্তে আর্জেন্টিনা স্কোয়াডে যোগ দিয়েছিলেন সার্জিও আগুয়েরো। তবে খেলার জন্য নয়। দলের সদস্যদের উৎসাহ জোগাতে কাতারে গিয়েছিলেন তিনি। ফুটবল বিষয়ক জনপ্রিয় সংবাদমাধ্যম গোল ডটকমের এক প্রতিবেদনে এ তথ্য পাওয়া গেছে। 


সেখানে বন্ধুপ্রতিম লিওনেল মেসিদের সঙ্গে ড্রেসিংরুমও শেয়ার করেন আগুয়েরো। শেষ পর্যন্ত ফাইনালে ওঠেন তারা। পরে ফাইনালি লড়াইয়ে ফ্রান্সকে হারিয়ে সোনালি ট্রফিও জেতেন লিওনেল স্কালোনির শিষ্যরা। 

 

দীর্ঘ ৩৬ বছর পর শিরোপা জয়ের আনন্দে বাঁধভাঙা উদযাপনে মাতেন আলবিসেলেস্তেরা। এতে অংশগ্রহণ করেন আগুয়েরোও। তবে সেসময় তার কিছু আচরণে হতাশ হন মেসি।       

 

আগুয়েরো বলেন, ওই রাতে আমি কোনো খাবার খাইনি। কিন্তু প্রচুর পরিমাণ মদপান করতে থাকি। এ দেখে আমাকে তা অতিরিক্ত পান করতে নিষেধ করেন মেসিI  কিন্তু অগ্রাহ্য করে আমি তাকে বলি, আমরা বিশ্বচ্যাম্পিয়ন হয়েছি। এর চেয়ে আর খুশির উপলক্ষ কী হতে পারে? এখন নয়তো কখন পান করব? 

 

সদ্য সমাপ্ত বিশ্বকাপে মাঠে খেলার কথা ছিল আগুয়েরোরও। তবে হার্টের নাজুক অবস্থার কারণে ২২তম আসর শুরুর আগেই মাত্র ৩৩ বছর বয়সে অবসরে যান তিনি।  এতে পেশাদার ফুটবল থেকে বিয়োগান্ত বিদায় ঘটে তার। পরিসমাপ্তি ঘটে বর্ণিল ক্যারিয়ারের।

 

তবু বিশ্বকাপ বিজয়ী হওয়ার স্বপ্ন পূরণ হয় আগুয়েরোর। বৈশ্বিক এই টুর্নামেন্ট চলাকালে দলের সঙ্গে ছিলেন তিনি। সাবেক সতীর্থদের সঙ্গে অনুশীলনেও যেতেন ম্যানচেস্টার সিটির কিংবদন্তি।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর