ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১
good-food
১১৫

ছাদখোলা বাসে শুভেচ্ছা বৃষ্টিতে স্নাত সাবিনার চ্যাম্পিয়ন দল

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৭:৪৮ ২১ সেপ্টেম্বর ২০২২  

বিমানবন্দরে সকাল থেকেই ছিল উৎসুক জনতার ভিড়। সাবিনারা ভিভিআইপি গেট দিয়ে প্রবেশের পর মিডিয়া হুমড়ি খেয়ে পড়ে। এক ঘন্টা পর ভিভিআইপি গেটের সামনে অধিনায়ক সাবিনা বললেন, এ ট্রফি দেশবাসীর জন্য, ১৮ কোটি মানুষের জন্য। তার এই বক্তব্যে মুহুর্মুহ করতালিতে মেতে উঠে সবাই। 

 

রাস্তার দুই ধারে মানুষ। কেউ ছুটছেন, শত শত মানুষ দাঁড়িয়ে হাত নাড়ছেন বিজয়ীদের উদ্দেশ্যে।আর বিপীরত দিকে যারা গাড়িতে আছেন তারাও সাবিনাদের ছাদখোলা ‘চ্যাম্পিয়ন’ বাসের দিকে তাকিয়ে হাত নেড়ে শুভেচ্ছা জানাচ্ছেন। চ্যাম্পিয়ন বাসে ট্রফি নিয়ে দাঁড়িয়ে আছেন সাবিনা। তার সতীর্থরা শুভেচ্ছার জবাব দিচ্ছেন দেশের পতাকা নাড়িয়ে। সবার চোখে মুখে আনন্দের উচ্ছাস। 

 

সাবিনাদের ‘চ্যাম্পিয়ন’ বাসে  যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপিও উঠেছেন।  সঙ্গে আছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, বাফুফে সহ-সভাপতি আতাউর রহমান মানিক, দলের ম্যানেজার। 

 

বিমানবন্দর থেকে সাবিনাদের গাড়ি বের হওয়ার পর থেকে পুরো পথজুড়ে শুধু মানুষ আর মানুষ। আবাল বৃদ্ধ বনিতা সবার মুখে আনন্দের হাসি। ঢাকার রাজপথে এমন চিত্র অনেকদিন দেখা যায়নি। 

 

বাংলাদেশের ক্রীড়াঙ্গনের অভাবনীয় এই দৃশ্য উপভোগে প্রতিটি সড়কেই ছিল মানুষের জটলা। কেউ কেউ  ভিডিও ধারণ করছেন। অনেকে সেলফি তুলছেন। ফুট ওভারব্রিজগুলোতে দাঁড়িয়ে অভিবাদন দিচ্ছেন পথচলতি মানুষ।

 

বিমান বন্দর থেকে মতিঝিল আসতে পাক্কা তিন ঘন্টা সময় লেগেছে। তারপরেও সাবিনাদের চোখ মুখে ক্লান্তির ছাপ নেই। অমলিন হাসি। এটা বিজয়ের আনন্দ। বাঙালির গর্ব মেয়েরা সাফ ফুটবল চ্যাম্পিয়ন ট্রফি জিতে যেন গোটা বাঙালি জাতিকে জিতিয়েছে। 

বাংলাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর