ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১
good-food
১১৫

ট্রেনে উঠতে গিয়ে বাবা-মায়ের সামনে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

লাইফ টিভি 24

প্রকাশিত: ২৩:৪২ ২৪ সেপ্টেম্বর ২০২২  

নাটোরের আব্দুলপুর রেলওয়ে জংশনে ট্রেনে ওঠার সময় হাত পিছলে পড়ে বাবা-মায়ের সামনেই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে এই দুর্ঘটনা ঘটে। আব্দুলপুর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার জিয়াউল আলম এ তথ্য জানান।

 

নিহত হাসানুজ্জামান ইমতিয়াজ (২২) রাজশাহী বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। তার বাড়ি পাবনার ঈশ্বরদী পৌর এলাকায়। তিনি পাবনা জজ কোর্টের আইনজীবী ইসাহক আলীর ছেলে।

 

নিহতের বন্ধু ও প্রত্যক্ষদর্শী আরিফুল ইসলাম জানান, তারা কমিউটার ট্রেনে ঈশ্বরদী থেকে রাজশাহীতে যাচ্ছিলেন। ট্রেনটি আব্দুলপুর রেল জংশনের প্লাটফর্মে দাঁড়ালে পুরি খাওয়ার জন্য নামে হাসানুজ্জামান। এসময় ট্রেনটি ছেড়ে দিলে দৌড়ে ট্রেনের হ্যান্ডেল ধরে ওঠার চেষ্টা করে সে। কিন্তু পুরির তেলে হাত পিচ্ছিল থাকায় হ্যান্ডেল থেকে পিছলে ট্রেনের নিচে পড়ে যায় এবং মারা যায় ও।

 

তিনি বলেন, দুর্ঘটনার সময় ইমতিয়াজের বাবা-মা ট্রেনেই ছিলেন। ঘটনার পর তারা হতভম্ব হয়ে যান। কারও সঙ্গে কোনো কথা বলতে পারছিলেন না। শুধুই কাঁদছিলেন।

 

স্টেশন মাস্টার জিয়াউল বলেন, দুপুরে ময়নাতদন্তের জন্য মৃতদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ। এ ব্যাপারে রেলওয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর