ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১
good-food
১৫১

মেসি, নেইমার, এমবাপ্পে-কে কোথায় যাচ্ছেন?

লাইফ টিভি 24

প্রকাশিত: ০২:২৯ ৫ জুন ২০২৩  

আসন্ন গ্রীষ্মে বড় পরিবর্তন আসছে পিএসজিতে। দলটি ছেড়ে চলে যাচ্ছেন ফুটবল কিংবদন্তি লিওনেল মেসি। যদিও কোথায় যাচ্ছেন তিনি তা এখনও পরিষ্কার নয়। তবে শোনা যাচ্ছে, শেষমেষ সৌদি আরবের শীর্ষ লিগের অন্যতম ক্লাব আল-হিলালে নাম লেখাতে যাচ্ছেন আর্জেন্টাইন কিংবদন্তি। তবে এরই মধ্যে তাকে পাওয়ার রেসে নেমেছে একাধিক ক্লাব।


আগে থেকেই মেসিকে পাওয়ার চেষ্টা করছে মেজর সকার লিগের ক্লাব ইন্টার মিয়ামি। তাকে আবারে ঘরে ফেরাতে চাচ্ছে বার্সেলোনা। ৩৫ বছর বয়সী জাদুকরকে পেতে সবশেষ দৌড়ে যোগ দিয়েছে চেলসি ও নিউক্যাসল। ফলে লড়াইটা বেশ জমে উঠেছে।

 

ফুটবল বিষয়ক প্রভাবশালী সংবাদমাধ্যম গোল ডটকম ও মার্কার প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে। এরই মধ্যে পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েছেন সার্জিও রামোস। প্যারিস ছেড়ে যাচ্ছেন কোচ ক্রিস্তোফ গালতিয়েরও। তার স্থলাভিষিক্ত হতে পারেন হোসে মরিনহো, থিয়াগো মোতা, এমনকি লুইস এনরিকও।

 

আগামী মৌসুম ঘিরে দল ঢেলে সাজাতে চাচ্ছে পিএসজি। ফলে স্কোয়াড থেকে তারকা ফুটবলার কমাতে যাচ্ছে তারা। সেই সঙ্গে তরুণ খেলোয়াড়দের নিয়ে টিম গড়তে চাচ্ছে দ্য প্যারিসিয়ানরা। যেখানে নেতৃত্ব দেবেন কিলিয়ান এমবাপ্পে। ইতোমধ্যে পিএসজিতে থাকার আশ্বাস দিয়েছেন তিনি। মূলত তার কথা মাথায় রেখেই স্কোয়াড সাজাচ্ছে প্যারিসের ক্লাবটি।

 

রিয়াল মাদ্রিদ থেকে প্রতিভাবান মার্কো অ্যাসেনসিওকে ডেরায় টানার চেষ্টা করছে পিএসজি। ইংলিশ ক্লাব অ্যাস্টন ভিলা নাকচ করায় সেটা মোটামুটি নিশ্চিতও। প্যারিসে মোটেও ভালো নেই নেইমার।

 

দ্য সানের রিপোর্ট অনুযায়ী, এ গ্রীষ্মেই অন্য কোথাও চলে যেতে চান তিনি। বিশেষ করে ম্যানচেস্টার ইউনাইটেডে যাওয়ার চিন্তাভাবনা করছেন ৩০ বছর বয়সী সুপারস্টার। তবে ব্রাজিল তারকার ব্যাপারে এখনও কোনো কিছু জানায়নি পিএসজি।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর