ঢাকা, ১৪ জুলাই রোববার, ২০২৪ || ২৯ আষাঢ় ১৪৩১
good-food
৭৭

আগে দুই বিয়ে করেছেন চমকের স্বামী: মিডিয়ায় তোলপাড়

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৯:৩৯ ৪ জুলাই ২০২৪  

বেশ আলোড়ন সৃষ্টি করে বিয়ে করেছেন ছোট পর্দার আলোচিত মডেল  অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। মাত্র ৯ টাকা কাবিন ও ৯০০ টাকার শাড়িতে মাদ্রাসায় বিয়ে করে খবরের শিরোনাম হন।

 

বিয়ের পরপরই চমকের স্বামী আজমান নাসিরকে নিয়ে নানা গুঞ্জন শোনা যায়। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই দাবি করেন, অভিনেত্রীর স্বামীর আগেও বিয়ে হয়েছে। সেই সংসারে সন্তান রয়েছে।

 

বিষয়টি নিয়ে শুরু থেকেই নীরব ছিলেন এই দম্পতি। তবে সম্প্রতি বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রের খবর, চমকের স্বামী আজমান নাসিরের আগেও দুইটি বিয়ে হয়েছে। অভিনেত্রীর সঙ্গে এটি তার তৃতীয় বিয়ে।

 

পেশায় ব্যবসায়ী আজমান নাসির ২০০৮ সালে প্রথম বিয়ে করেন। তার স্ত্রীর নাম সামান্তা ইসলাম। ২০১১ সালের নভেম্বরে তাদের ঘরে কন্যা সন্তানের জন্ম হয়। তবে ২০১৬ সালেই সেই সংসারে বিচ্ছেদ হয়।

 

প্রথম সংসারে ভাঙনের পর লামিয়া ফারহিন নামে একজনের সঙ্গে সম্পর্কে জড়ান নাসির। ২০১৮ সালে বিয়ে করেন এই জুটি। সে ঘরেও একটি কন্যা সন্তানের জন্ম হয়। তবে দ্বিতীয় সংসারও টেকেনি।

 

দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী চমকের সঙ্গে পরিচয় হয় এই ব্যবসায়ীর। চলতি বছরের শুরু থেকেই চুটিয়ে প্রেম করেছেন দু’জন। গেল মাসে বাগদানের পরে শ্রীলঙ্কায় উড়াল দেন এই জুটি। সেখান থেকে ফিরেই বিয়ের পিঁড়িতে বসেন।

 

স্বামীর একাধিক বিয়ে প্রসঙ্গে কথা বলতে যোগাযোগ করা হয় চমকের সঙ্গে। তবে নিজের বিয়ে প্রাসঙ্গিক কোনো মন্তব্য করতে রাজি নন বলে জানিয়ে দেন তিনি। স্বামীর আগের বিয়ে সম্পর্কে অবগত আছেন কিনা, এমন প্রশ্নের উত্তর দেননি অভিনেত্রী চমক।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর